রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ডোমারে ছমির উদ্দিন পোকালাগা পীর সাহেবের ওরশ শরীফ উপলক্ষে দোয়া মাহফিল ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী পুনরুজ্জীবিত করতে অভিযান সুন্দরগঞ্জে সড়ক তো নয় যেন বাড়ির উঠান! ঝুঁকিতে পথচারি ও যানবাহন লম্বা কোটে বেবি বাম্প লুকোনোর চেষ্টা ক্যাটরিনার ‘মার্কিন অস্ত্র ব্যবহার করে ইসরায়েল গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে’ ‘তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য’ লালমনিরহাটে সেচ পাম্পে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ভাষা সৈনিকের ছেলের মৃত্যু পঞ্চগড় ল্যান্ডকো সোলার কম্পানি লিঃ এর ল্যান্ড প্রপার্টি মাঠ কর্মীর উপর হামলার অভিযোগ উপজেলা পরিষদ নিবার্চনে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সন্মেলন রাফার পূর্বদিকের অর্ধেক এলাকা ঘিরে রেখেছে ইসরায়েলি ট্যাঙ্ক




লালমনিরহাটে শিশু পরিবারে কিশোরীর আত্মহত্যার চেষ্টা

লালমনিরহাটে শিশু পরিবারে কিশোরীর আত্মহত্যার চেষ্টা

কাওছার মাহামুদ, লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাট সরকারি শিশু পরিবারের এক কিশোরী নুরী আক্তার (১৪) সাবানের গুড়া খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।
আজ সোমবার দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। আহত নুরী আক্তার রাজশাহী বেবী হোম থেকে লালমনিরহাট শিশু পরিবারে বসবাস করছে।
শিশু পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, সমাজসেবা মন্ত্রণালয় পরিচালিত লালমনিরহাট সরকারি শিশু পরিবারে থেকে লেখাপড়া করছে কিশোরীর নুরী আক্তার। সোমবার দুপুরে সাবানের গুড়া খেয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। খবর পেয়ে সেখানকার দায়িত্বরতরা তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় নুরীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।
লালমনিরহাট সরকারি শিশু পরিবারের তত্ত¡াধায়ক মকবুল হোসেন বলেন, মেয়েটি মানসিক ভারসম্যহীন। এর বাইরে তিনি কোনো মন্তব্য করনি।
লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, মেয়েটি সাবান গুড়া খেয়ে অসুস্থ হয়েছে বলে শুনেছি। তার চিকিৎসা চলছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com